• (Android) Clone Armies: Battle Game সীমাহীন অর্থ হ্যাক

    ------------------------------------------
    ▶▶▶▶ Clone Armies: Battle Game ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Clone Armies: Battle Game IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ সীমাহীন অর্থ হ্যাক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Clone Armies: Battle Game 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    Big Bang Evolution Аркадни cmgx

    অতন্ত বেকুব. এটা খুব খারাপ দুর্বল নেটওয়ার্ক আছে. মাল্টিপ্লেয়ার চলাকালীন, গেমটি হঠাৎ বলবে "ইউ লস্ট কানেকশন"। এবং এটি খেলা বন্ধ করবে এবং প্রতিপক্ষ স্বয়ংক্রিয়ভাবে জিতবে। 2. খুব বোকা খেলা এবং বোকা ডেভেলপার। মাল্টিপ্লেয়ার চলাকালীন আমি আমার ফোনে একটি ফ্ল্যাশ কল পেয়েছি এবং গেমটি অবিলম্বে আমাকে গেম থেকে সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে এবং প্রতিপক্ষ গেমটি জিতেছে। কেন গেমটি আমাকে সংযোগ বিচ্ছিন্ন করবে বা আমাকে খেলা থেকে বের করে দেবে। অন্য বিশ্ব যোগ করুন, অবস্থানের নতুন স্তর। আরেকটি যুদ্ধের জন্য World2 যোগ করুন।

    এটি একটি ভাল গেম কিন্তু অনলাইনে থাকা লোকেরা শুধুমাত্র স্প্যাম ইঞ্জিনিয়ার এবং অন্যান্য চরিত্র এবং গেমটিকে কম উপভোগ্য করে তোলে৷

    8 নভেম্বর সর্বশেষ আপডেটের পর গেমটি চালু হলে ইন্সটা ক্র্যাশ হয়ে যায়। খুব খারাপ

    আমি এই গেমটিকে ঘৃণা করি যখন আমি মাল্টিপ্লেয়ারে জিতেছি তখন গেমটি মনে করে আমি হেরে যাই এবং যখন এটি পিছিয়ে না থাকে তখন আমাকে অসীম রাউন্ডে লড়াই করতে হয় যতক্ষণ না আমি হারি এবং ড্র না হয় কারণ খেলাটি যখন ড্র হয় তখন মনে হয় আপনি ম্যাচ হারবেন কিন্তু তার গেমটি আঁকলে আপনাকে রাগান্বিত করবে এবং আপনার শত্রুদের জিততে বাধ্য করবে তারা খেলায় হেরে বা জিতুক সবসময় মনে করে যে আপনার প্রতিপক্ষ বিজয়ী এটা সবসময়ই ঘটে তাই আমি খুব পাই এবং প্রথম এবং দ্বিতীয়বার জেতার সময়ই গেমটি চিন্তা করে জ্ঞানী

    অনুগ্রহ করে জীপের স্বাস্থ্য 30% হ্রাস করুন এবং জীপের ফায়াররেটে মেশিনগান 10% হ্রাস করুন এবং রকেটের জীপ পুনরায় লোড করার গতি 2 সেকেন্ড ধীর করুন। আপনি যদি এটি করেন তবে এটি খুব সহায়ক হবে এবং জীপকে মাল্টিপ্লেয়ারে আর বেশি শক্তিশালী করে তুলবে না


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :